ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

দীপিকা কীভাবে সহ্য করে রণবীরকে, প্রশ্ন অক্ষয়ের!   

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৪০, ২৩ অক্টোবর ২০১৮

বলিউডের দুই সুপারস্টার তারকা দীপিকা-রণবীরের বিয়ের তারিখ নিয়ে লোক মুখে ব্যাপক গুঞ্জন শোনা যাচ্ছে। বিয়ে নিয়ে রোববার নিজের বিয়ের দিন প্রকাশ্যে এনে সকলকে চমকে দিয়েছেন দীপিকা।    

আগামী ১৪ ও ১৫ নভেম্বর দু’দিন ব্যাপী তাঁদের বিয়ের অনুষ্ঠান হচ্ছে জানিয়ে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন তিনি। তাঁদের বিয়ে নিয়ে তারকারা যখন উচ্ছ্বসিত, তখন রণবীর-দীপিকার রসায়ন নিয়ে বিশেষ প্রশ্ন ছুঁড়লেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার!  

এদিকে করণ জোহরের ‘কফি উইথ করণ সিজন সিক্স’- এর প্রথম পর্ব ইতিমধ্যেই সম্প্রচারিত হয়েছে। যে পর্বে হাজির হয়েছিলেন দীপিকা পাড়ুকোন ও আলিয়া ভাটের মত জনপ্রিয় অভিনেত্রী। ইতিমধ্যেই এই পর্বের বিভিন্ন ভিডিও ভাইরাল হয়েছে। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ‘কফি উইথ করণ’ এর পরবর্তী পর্বের বেশকিছু ভিডিও।

যে পর্বে দেখা যাবে অক্ষয় কুমার ও রণবীর সিং জুটিকে। তবে এরই মধ্যে শোয়ের প্রমো সোশ্যাল সাইটে ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে শোতে অমন্ত্রিত আক্কি, রণবীরের কার্যকলাপ অতিষ্ঠ হয়ে উঠেছেন। অক্ষয়কে বিন্দুমাত্র কথাই বলতে দিচ্ছেন না রণবীর। এই কাণ্ড-কারখানাতেই অতিষ্ঠ অক্ষয় কুমার বিষ্মিত হয়ে বলেই বসেন, মানতেই হবে দীপিকার অসীম সহ্য ক্ষমতা যে রণবীরের মতো ছেলে সহ্য করেন। আর অক্ষয়ের এই প্রতিক্রিয়ার পরই রণবীর ও অক্ষয় দু`জনেই হাসিতে ফেটে পডেন।  

একটি ভিডিওতে দেখা যাচ্ছে অক্ষয় কুমার ও রণবীর সিং একে অপরের কার্যকলাপ নিয়ে মজা করতে শুরু করেন তারা।  

কেআই/এসি    

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি